Everyone ask me why i smoke so much!!!

Posted in Thursday, May 20, 2010
by Admin


সবাই কয় আমি কেন এত বিড়ি খাই!!

কিন্তু আমি আগে বিড়ি পছন্দ করতাম না! শুধু পড়তে পছন্দ করতাম!!

যতদিন পর্যন্ত আমি এই মাইয়াটারে দেখি নাই!!

তারে আমার অনেক ভাল লাগে তারে পটাইতে আমি অনেক মিথ্যা বলি
যেমনঃ তুমি অনেক সুন্দর!!!


সুখে দুঃখে সাড়াজীবন তার পাশে থাকার ওয়াদা করি!

ভালবাসা দিবসে তারে আমি দামি একখানা গিফ্ট দেই!! আর প্রেমের প্রস্তাব দেই!!

যখন সে প্রস্তাবে রাজি হয় তখন আমি খুশিতে আত্বহারা!!

সাড়া রাইত তার লগে মোবাইলে গেজাইতাম,আর অফিসে গিয়া ঘুমাইতাম!!

যখন আমি ওরে নিয়া ঘুরতে যাইতাম তখন আমার বন্ধুরা হিংসা করত!!

আমি তাগো দিকে চাইয়া এমনে ভ্যটকি মারতাম!!

কিন্তু হঠাৎ কি হইল! আমার গার্লফ্রেন্ড আমার কানে দুইটা গোলাপ গুইজা দিয়া কইল Bye!!

কিছুই বুঝলাম না কেন এমন হইল! এখন আমার কি হইব,কই যামু!!

শেষমেষ আমি আমার আসল ঠিকানা খুইজা পাইলাম!!

শুরু হইল আমার বিড়ি খাওয়া আর মদ পান করা!!